মোংলায় হাত-পা বাঁধা অবস্থায় এক যুবক উদ্ধার

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৬:৫৮ পিএম, শনিবার, ২ এপ্রিল ২০২২ | ৩৩২

মোংলায় মুখে কসটেপ ও হাত-পা বাঁধা অবস্থায় শাহারুল ইসলাম (৩৫) নামের এক যুবককে রক্তাক্ত উদ্ধার করা হয়েছে।শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ব্রাম্মনমাঠ এলাকার আঃ হাকিম হাওলাদারের বাড়ির পাশ থেকে উদ্ধার করা হয় ।
চাঁদপাই ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা আঃ ছাত্তার শেখ'র ছেলে মোঃ আলমগীর শেখ ওই যুবককে অচেতন আবস্থায় দেখতে পেয়ে (৯৯৯) এ ফোন করে পুলিশকে জানান। পরে চিকিৎসার জন্য মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার। শাহারুল ইসলাম বাগেরহাট জেলার হরিণখানা গ্রামের তানজিলুর রহমান এর ছেলে।
সাথে সাথেই মোংলা রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল ও মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থলে গিয়ে হাত-পা ও মুখ বাধা রশি ও টেপ উদ্ধার করে।
স্থানীয় বাসিন্দা আঃ হাকিম জানান, রাতে কে-বা কারা মারধর করে হাত-পা বাঁধা ও রক্তাক্ত অবস্থায় আমার বাড়ির পাশে পুকুর পাড়ে ফেলে যায়।
মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল হাওলাদার বলেন, আমি এখান থেকে যাওয়ার সময় রাস্তার পাশে মানুষের ভীড় দেখি। মানুষের গোঙানির শব্দ শুনে তার কাছে গিয়ে রশি দিয়ে পিছনে হাত ও পা বাঁধা ও মুখে টেপ দেওয়া অবস্থায় এক যুবককে দেখতে পাই। এ সময় স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত ভ্যান যোগে মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসি।
মোংলা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স যাই এবং তার পরিচয় শনাক্ত করি। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন। সুস্থ্য হওয়ার পর শাহরুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করলে আসল রহস্য জানা যাবে।
মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইব্রাহীম হোসেন জানান, তার শরীরে একাধিক কাটা ক্ষতের চিহ্ন রয়েছে। প্রথমে অজ্ঞান অবস্থায় থাকলেও বর্তমানে তার অবস্থা উন্নতির দিকে। আমাদের এখানে ভর্তি আছে। সারারাত অবজারবেশনে থাকবে সে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত