রামপালে হামলায় সাবেক ইউপি সদস্য আলমগীর গুরুতর আহত

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৪:৪২ পিএম, বুধবার, ৬ এপ্রিল ২০২২ | ৬৯৬

রামপালে সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেন (৪০) গুরুতর আহত হয়েছেন। এ সময় ঠেকাতে গিয়ে কওসার হোসেন (৪৫) নামের এক পথচারী আহত হন। গুরুতর আহত আলমগীরকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে নেওয়া হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার রাত অনুমান ৯ টায় পেড়িখালী বাজার থেকে কাজ শেষে সিংগড়বুনিয়া পুটিমারী গ্রামে আলমগীর তার নিজ বাড়ীতে ফিরছিলেন। এ সময় সংঘবদ্ধ সন্ত্রাসীরা পূর্ব থেকে পুটিমারী ব্রীজের নিচেয় ওৎ পেতে ছিল। আলমগীর ব্রীজের নিচেয় নামf মাত্রই সন্ত্রাসীরা ধারালো দা, চাপাতি ও রড নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে তাকে আহত করে। চিহ্নিত সন্ত্রাসীরা তার মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম ও দুই হাত ভেঙ্গে দিয়ে মৃত ভেবে পুটিমারী খালে ফেলে বীরদর্পে চলে যায়। যাওয়ার সময় সাথে থাকা ফোনসেট ও বিপুল পরিমাণ টাকা নিয়ে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে তার স্ত্রী শিক্ষিকা ইসমত আরাসহ এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুমেক হাসপাতালে নিয়ে যান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত রামপাল থানায় কোন মামলা দায়ের হয়নি। তবে তার সাথে থাকা তার ভাগনে শাহাজালাল জানান সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত