মোরেলগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন 

উত্ত্যক্তকারীদের শাস্তির দাবিতে ক্লাস বর্জন করে ছাত্রীরা রাজপথে

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৯:০৫ পিএম, রোববার, ১০ এপ্রিল ২০২২ | ৫৬৪

মোরেলগঞ্জে উত্ত্যক্তকারীদের (ইভটিজারদের) দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ছাত্রীরা। তারা ইভিটজারকে দ্রুত আটকেরও দাবি জানায়।
রবিবার সকালে মোরেলগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শতাধিক ছাত্রী ক্লাস বর্জন করে শহরেরর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল করেন। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানবন্ধন করেন।
ছাত্রীদের অভিযোগ, তারা প্রায়ই উত্ত্যক্তকারীদের দ্বারা নানা কটুক্তির (ইভিটিজিংয়ের) শিকার হয়। গত 0২ এপ্রিল বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ৮ম শ্রেণির এক ছাত্রী ইভিটিজিংয়ের শিকার হন। ওইদিনই এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন। নির্বাহী কর্মকর্তা টানা ৮ দিনেও এ ঘটনায় কোন প্রকার আইনগত ব্যবস্থা না নেওয়ায় ছাত্রীরা আন্দোলনে নামেন।
এ বিষয়ে সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ বেগম বলেন, ছাত্রীরা রাস্তায় আন্দোলন করছে। এর বেশি শিক্ষকদের জানা নেই।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বলেন, ইভিটিজিংয়ের অভিযোগ আমলে নিয়ে থানার ওসিকে ইভটিজারকে দ্রুত গ্রেফতারের জন্য বলা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত