মোরেলগঞ্জে ছোট ভাইয়ের মৃত্যুতে বড় ভাইয়ের আত্মহত্যার চেষ্টা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১০ পিএম, মঙ্গলবার, ৬ মার্চ ২০১৮ | ৫৪০

পানিতে ডুবে ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন বড় ভাই। তবে তারা আপন ভাই নয়। কাছাকাছি থেকে বেড়ে ওঠা আপন চাচাতো ভাই। মঙ্গলবার বেলা ১২টার দিকে মোরেলগঞ্জে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার বেলা ১০টার দিকে কালিবাড়ি গ্রামের হিমাংশু মজুমদারের ছেলে পৌর সদরের জে.কে একাডেমীর পঞ্চম শ্রেণির ছাত্র শিবয় মজুমদার(১১) নিজবাড়ির পুকুরে ডুবে মারা যান। এ খবর শুনে তার চাঁচাতো ভাই নিলয় মজুমদার(১৬) শোক সামলাতে না পেরে প্রথমে চিৎকার দিয়ে জ্ঞান হারান।


পরে বেলা ১২টার দিকে ঘরে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তার বাবা মাষ্টার জীবন কৃষ্ণ মজুমদার ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মুফতি কামাল হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন(বিকেল ৫টা), নিলয়ের পেট ওয়াস করা হয়েছে। চিকিৎসা চলছে। এখন সে আশংকামুক্ত।


শিবয়’র মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে তার বিদ্যালয় ও নিজ গ্রামে। জে.কে একাডেমীর অধ্যক্ষ মো. ফারুক আহম্মেদসহ অন্যান্য শিক্ষক ও অনেক সহপাঠি ছুটে গেছেন শিবয়কে শেষবারের মত দেখতে এবং শোকাহত পরিবারকে শান্তনা জানাতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত