মোরেলগঞ্জে আ.লীগ সমাবেশে প্রতিবন্ধী’র আর্তনাদ

শেখ হাসিনাকে আরো একবার ভোট দিয়ে ঋণ শোধ করতে চাই

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:২৮ পিএম, বৃহস্পতিবার, ৮ মার্চ ২০১৮ | ৮৫০

মোরেলগঞ্জে জিউধরা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নতুন সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ করা হয়। এ উপলে আয়োজিত সমাবেশে প্রতিবন্ধী আসাদুল ঘরামী(৩৮) এর আর্তনাদ “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আরো একবার নৌকা প্রতিকে ভোট দিয়ে ঋণ শোধ করতে চাই” জন্ম থেকেই প্রতিবন্ধী হিসেবে জীবন সংগ্রামে প্রতিনিয়ত যুদ্ধ করে পার করতে হয়েছে বিগতদিনগুলো।

কেউ কখনও খোঁজ নেয়নি। ভিা করে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে কোন মতে সংসার চালাতে হয়েছে। দেশেই শুধু নয়, পেটের তাগিতে ভারতেও ভিা করেছি। গত ২ বছর ধরে প্রধানমন্ত্রী দেওয়া প্রতিবন্ধী কার্ড পেয়ে প্রতি মাসে ৫শ’ টাকা নিয়মিত পাচ্ছি। এমনকি আমার চলার ব্যবহারকৃত হুইল চেয়ারটিও সরকারিভাবে পেয়েছি। আমাদের মত এ অসহায় মানুষগুলোর কথা একমাত্র চিন্তা করে বাংলার জননী শেখ হাসিনা। তার জন্য আল্লাহতাআলার কাছে দোয়া করি। তিনি যেন আগামী নির্বাচনে বিজয় অর্জন করে সরকার গঠন করতে পারে। এ কথাগুলো বললেন, ঠাকুরান তলা গ্রামের মৃত. সিরাজ ঘরামীর ছেলে প্রতিবন্ধী আসাদুল ঘরামী।


বৃহস্পতিবার বিকেলে চন্দনতলা নতুন বাজার মাঠে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগ কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বাদশা। ইউপি সদস্য আবজাল হোসেন মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আ.লীগ নেতা আফজাল হোসেন মাসুম, হাসান সিকদার, ইউনিয়ন যুবলীগ আহ্বায়ক নাজমুল হাসান সুমন, ইউপি সদস্য শিমুল কান্তি মিস্ত্রী, সাইদুল ইসলাম খান, আব্দুল হাকিম মৃধা, সোহাগ তালুকদার, আবু সুফিয়ান শিমুল ও যুবলীগ নেতা মোল্লা মিজানুর রহমান প্রমুখ।

সমাবেশের পূর্বে বিএনপি নেতা খোকন শরীফের নেতৃত্বে অর্ধশত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। উল্লেখ্য জিউধরা ইউনিয়নের আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ১৮শ’ কার্ড বিতরণ করা হবে। বৃহস্পতিবার ৫, ৬, ৯ নং ওয়ার্ডে প্রথম দিন আনুষ্ঠানিকভাবে ৬শ’ কার্ড বিতরণ করা হয়েছে বলে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত