রামপালে নবজাতককে হত্যাকালে ধরা পড়েছে পরকীয়া প্রেমিক ও প্রেমিকার চাচা   

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ১১:৫২ এএম, শনিবার, ১৪ মে ২০২২ | ৫০৭

রামপালে নবজাতককে হত্যা করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে পরকীয়া প্রেমিক ও শ্যালিকার চাচা। এ ঘটনায় রামপাল থানায় মামলা করেছেন প্রতিবেশী নারী আম্বিয়া বেগম। নবজাতককে পানিতে ডুবিয়ে হত্যা করে মৃতদেহ মাটি চাপা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকেরবেড় গ্রামের কালাম শেখের পুত্র আল আমীন সেখ তার চাচাত শ্যালিকা তরুণীর সাথে অবৈধ পরকীয়া সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ওই তরুণী ৮/৯ মাস পূর্বে গর্ভবতী হয়ে পড়েন।
গত ১৩ মে সকল পৌনে ১১ টায় তরুণীর প্রসব বেদনা শুরু হলে চিকিৎসার জন্য গ্রাম্য চিকিৎসকের নিকট রওনা দেয়। পথিমধ্যে স্থানীয় কবীর রাড়ির বাড়ির সামনে বেলা সাড়ে ১১ টায় ওই তরুণী এক জীবিত পুত্র সন্তান প্রসব করে। এরপর তরুণীর চাচা শাহাজান ও কথিত প্রেমিক আল আমীন ওই নবজাতককে পাশের খালের পানিতে ডুবিয়ে ধরেন। নবজাতকটি মারা গেলে খালের পাড়ে মাটি চাপা দেয়। স্থানীয়রা ঘটনা দেখতে পেয়ে প্রথমে সুমন মেম্বারকে ও পরে রামপাল থানা পুলিশকে খবর দিয়ে ঘাতক শাহাজাহান ও আল আমীনকে সোপর্দ করেন।
তরুণীর চাচা শাহাজান হাওলাদার রামপাল উপজেলার মল্লিকেরবেড় গ্রামের জামেল হাওলাদারের পুত্র এবং পরকীয়া প্রেমিক আল আমীন সেখ একই গ্রামের কালাম শেখের পুত্র।
এ ঘটনায় এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে খুব দুঃখ প্রকাশ করেন। তিনি জানান, অপরাধীরা যাতে যথাযথ শাস্তি পায় সেই ব্যবস্থা করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত