চিতলমারীতে শিক্ষক দম্পতিকে হুমকির অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৩৩ পিএম, বুধবার, ২৫ মে ২০২২ | ৫১২

চিতলমারীতে বিজয় কৃষ্ণ বিশ্বাস (৫৪) ও ছবি রানী হালদার (৪৫) নামের এক শিক্ষক দম্পতিকে হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় শিক্ষক বিজয় কৃষ্ণ বিশ্বাস বুধবার (২৫ মে) দুপুরে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে ওই শিক্ষক দম্পতি ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন।


অভিযোগে জানা গেছে, উপজেলার চরবানিয়ারী দক্ষিণ পাড়া গ্রামের মৃত কালিপদ বিশ্বাসের ছেলে বিজয় কৃষ্ণ বিশ্বাস পার্শ্ববর্তী নাজিরপুর উপজেলার রঘুনাথপুর হক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাঁর স্ত্রী ছবি হালদার কচুয়া উপজেলার গজালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাঁরা দুজনেই চিতলমারী উপজেলার চরবানিয়ারী দক্ষিণপাড়া গ্রামের বসবাস করেন।

প্রতিবেশী আব্দুল জলিল হাওলাদারের ছেলে প্রভাবশালী সোহাগ হাওলাদারের সাথে তাঁদের জায়গা-জমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে সোহাগ তাঁর লোকজন নিয়ে শিক্ষক দম্পতির বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও জীবন নাশের হুমকি দেয়। ঘটনার পর থেকে ওই শিক্ষক দম্পতি ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন। এ ঘটনায় শিক্ষক বিজয় কৃষ্ণ বিশ্বাস বাদী হয়ে বুধবার দুপুরে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোহাগ হাওলাদার হুমকির ঘটনা অস্বীকার করে বলেন, ‘আমি ওই জমি ২০১৩ সালে ক্রয় করি। জমিতে আমার একটি পাঁকা ভবনসহ তিনটি ঘর রয়েছে। শিক্ষক বিজয় কৃষ্ণ বিশ্বাস আমার ক্রয়কৃত বাড়ির একাংশ জোর করে দখলে রয়েছেন। এ বিষয়ে বিজয় কৃষ্ণ বিশ্বাস আদালতে মামলা করলেও রায় আমার পক্ষে হয়েছে।

তবে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান সাংবাদিকদের বলেন, ‘হুমকির বিষয়ে একটি লিখিত পেয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত