শিক্ষার্থীদের তাড়িয়ে দিয়ে ৪ শিক্ষককে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখলো বখাটেরা

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ১১:৪৭ পিএম, সোমবার, ৬ জুন ২০২২ | ৪২২

মোরেলগঞ্জে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে তাড়িয়ে দিয়ে চারজন শিক্ষককে ৮ ঘন্টা অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। সোমবার ১৭৭ নং পশ্চিম চিংড়াখালী এম হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নেশাগ্রস্ত বখাটেদের দাবি অনুযায়ী বিদ্যালয়ের একটি কক্ষের চাবি না দেওয়ায় বেলা ৯টা থেকে শিক্ষকদেরকে অফিস কক্ষে অবরুদ্ধ করে রাখে তারা। এক পর্যায়ে প্রধান শিক্ষিকা বাগানের মধ্য দিয়ে পালিয়ে মোরেলগঞ্জ শিক্ষা অফিসে গিয়ে জানালে কর্মকর্তারা পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে বিকেল ৫ টার দিকে অবরুদ্ধ শিক্ষকদেরেক মুক্ত করেন।
এ বিষয়ে প্রধান শিক্ষক দোলেনা খানম বলেন, স্থানীয় একদল বখাটে যুবক আজ সকলে বিদ্যালয়ের একটি কক্ষের চাবি চায়। না দেওয়ায় তারা সকল শিক্ষার্থীদেরকে তাড়িয়ে দিয়ে শিক্ষকদেরকে অবরুদ্ধ করে রাখে।
উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন খান বলেন, ঘটনাটি নির্বাহী কর্মকর্তার মাধ্যমে থানা পুলিশকে জাননো হয়েছে। আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।
এ ঘটনা সম্পর্কে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কয়েকজনের নাম পেয়েছি। তাদেরকে আটকের জন্য চেষ্টা চলছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত