মুহাম্মদ (সঃ) কে কটুক্তির প্রতিবাদে কচুয়ায় মানববন্ধন ও বিক্ষোভ

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৬:২৮ পিএম, মঙ্গলবার, ১৪ জুন ২০২২ | ৬২০

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে অবমাননার প্রতিবাদে বাগেরহাটের কচুয়ায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলার জিরো পয়েন্ট এলাকায় নবী প্রেমিক তাওহিদী জনতার ব্যানারে স্থানীয় মুসল্লীরা এই বিক্ষোভ করেন।


খাদেমুল ইসলাম পদ্মনগর মাদরাসার মুহতামিম সরদার ইমরান হুসাইনের সভাপতিত্বে এসময় বক্তব্য প্রদান করেন, কচুয়া কওমী মাদরাসার মুহতামিম মাওলানা মইনুল ইসলাম, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামান, কচুয়া উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা শহিদুল্লাহ, কচুয়া বাজার জামে মসজিদের ইমাম মোঃ শাহ আলম, হাজরা বাড়ি জামে মসজিদের ইমাম মাসুম বিল্লাহ, কচুয়া হাসপাতাল জামে মসজিদের ইমাম হুসাইন আহমদ ইকরাম, বায়তুস সালাত জামে মসজিদের খতিব হাফেজ মোঃ নুরুল ইসলাম, কারী মোঃ আবু জাফর প্রমুখ।

এসময় মুসল্লীদের পক্ষ থেকে চার দফা দাবী করা হয়। দাবিগুলো হচ্ছে, বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া টিমের সদস্য নাভিন জিন্দাল মহানবী (সঃ) নিয়ে যে কটুক্তি করেছে এজন্য রাষ্ট্রীয়ভাবে নিন্দা জানাতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। মহানবী (সঃ) এর জীবন আচার ও জীবনাদর্শ পাঠ্যসূচিতে অন্তর্ভুক্ত করতে হবে। চলমান ইস্যুকে কেন্দ্র করে ভারতের বিভিন্ন স্থানে অন্যায়ভাবে মুসলিমদের উপর যে নিপিড়ন চলছে যে ঘটনা ঘটছে তা অবিলম্বে বন্ধ করতে হবে। এসব দাবি না মানলে নবী প্রেমি তাওহিদী জনতা আরও কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত