একেরপর এক গরু চুরি

ফকিরহাটে দুইটি গরু সহ চোর চক্রের তিনসদস্য আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৫৩ পিএম, শুক্রবার, ২২ জুলাই ২০২২ | ৪৮৩

ফকিরহাট উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ড এলাকা থেকে চোরাই গরুসহ চোর সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশের একটি দল। এসময় তাদের ব্যবহৃত গরু বহনের পিকআপ ভ্যানটিও (খুলনা-ন-১১-৪৩৭৬) জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার ভোররাতে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) মো. রফিকুল ইসলাম, উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) প্রতাপ সিংহ সহ সংগীয় পুলিশ ফোর্স কাটাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।


আটককৃতরা হলো, ফকিরহাট উপজেলার মাসকাটা গ্রামের মৃত শামসুর শেখের ছেলে হেকমত আলী শেখ (৪৮), যশোর খোলাডাঙ্গা এলাকার মৃত মো. ইসরাফিলের ছেলে মো. সাইফুল ইসলাম শুকুর (৫১) ও বাগেরহাট সদর উপজেলার চুলকাটির সোনাডাঙ্গা এলাকার টুকু শেখের ছেলে আসাদুল শেখ (২৪)। এসময় অজ্ঞাত আরো ২/৩ জন পালিয়ে গেছে বলেও পুলিশ জানায়।


মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলিমুজ্জামান জানান, আটককৃত চোরচক্রটি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে ওই গরু দুইটি মাগুরা এলাকা থেকে চুরি করে নিয়ে এসেছে। চোরাই গরু দুটির মালিককে খোজা হচ্ছে। এ ব্যাপারে মডেল থানায় একটি মামলা হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ১৭জুলাই গভীর রাতে পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়া (কাটাখালী বালুর মাঠের পশ্চিমপার্শে¦) এলাকার শেখ শহীদুল ইসলাম মোড়লের গোয়ালঘর হতে ২টি (গাই-বাছুর) ও তার ভাই ওয়াজেদ মোড়লের গোয়াল ঘর হতে ২টি গরু (এড়ে-গাই) চুরি হয়েছে। যা এখনো উদ্ধার করা সম্ভব হয়নি বলে এলাকাবাসি জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত