মারা গেছে ৫টি গরু

ফকিরহাটে ট্রাক-নছিমনের সংঘর্ষে ব্যবসায়ী নিহত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৪৩ পিএম, শুক্রবার, ৫ আগস্ট ২০২২ | ৩৬৩

ফকিরহাট উপজেলার ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় ঢাকা খুলনা মহাসড়কে দ্রæতগামী ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে এক গরু ব্যবসায়ী মারা গেছেন এবং গুরুতর আহত হয়েছেন অপর দুই গরু ব্যবসায়ী।


দুর্ঘটনায় নসিমনে থাকা ব্যবসায়ীদের ৫টি গরু ঘটনাস্থলেই মারা গেছে। শুক্রবার (৫ই আগস্ট) সকাল ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান।

নিহত গরু ব্যবসায়ী ফজর আলীর ভাই মো. শিফুল শেখ জানান, তারা পারিবারিক ভাবে গরুর ব্যবসা করেন। তার ভাইসহ অপর দুই গরু ব্যবসায়ী নছিমনে করে পাশ্ববর্তী চিতলমারী উপজেলা থেকে ফকিরহাটের বেতাগা গরুর হাটের উদ্দেশ্যে ৫টি গরু নিয়ে যাচ্ছিলেন। এসময় নছিমনটি তার ভাই চালাচ্ছিলেন। শুক্রবার সকাল ৬টার দিকে ফকিরহাটের ব্র্যাক অফিস সংলগ্ন মহাসড়কে গরুগুলোকে পানি খাওয়ানোর উদ্দেশ্যে নসিমন থামালে পিছন দিক থেকে আসা একটি দ্রæতগামী ড্রাম ট্রাক নছিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার ভাই মারা যান এবং অপর দুইজন মারাত্মক আহত হন। ঘটনাস্থলেই তাদের ৫টি গরু মারা গেছে যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।


প্রত্যক্ষদর্শী সাইদুল ইসলাম জানান, ব্র্যাক অফিসের পেছন দিকের মহাসড়কে নছিমনটি রাস্তার পাশে পার্কিং করা ছিল। এসময় খুলনাগামী একটি ড্রাম ট্রাক দ্রæত এগিয়ে আসে। তখন বিপরীত দিক থেকে একটি বাস ক্রস করার সময় সাইড দিতে গিয়ে ট্রাকটি নসিমনকে ধাক্কা দেয়।


নিহত ফজর আলী (৩৮) চিতলমারী থানার বারাশিয়া গ্রামের নিজাম উদ্দিন শেখের ছেলে। আহত শাহদাত সরদার (৩০) একই উপজেলার আড়ুয়াজুরী গ্রামের আ. হক সরদারের ছেলে ও আব্দুল হজ সরদার (৬০) একই গ্রামের মালেক সরদারের ছেলে।


ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান ও আবাসিক চিকিৎসক ডা. শিশির বসু জানান, দুর্ঘটনার শিকার ৩জনের একজনকে (ফজর আলী) মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। অপর দুজনের মাথা ও বুকে গুরুত্বর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থাও সঙ্কটাপন্ন।


মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান বলেন, ট্রাকটি শনাক্ত করার চেষ্টা চলছে। তাদের আইনের আওতায় আনা হবে। মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত