মোল্লাহাটে জাতীয় শিশু দিবস পালিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৪৯ পিএম, শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ৭০১

মোল্লাহাট উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে শনিবার সকাল ৮টায় উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ।

এরপর শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ, মোল্লাহাট থানা পুলিশ, প্রেস কাব মোল্লাহাট, ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়, জাতীয় মহিলা সংস্থা ও লুৎফর রহমান বিএম কলেজসহ বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠান। পরে বিশাল বর্ণাঢ্য এক র‌্যালি গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদ চত্বরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি কালিপদ বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুল আলম, থানা অফিসার ইনচার্জ আ স ম খায়রুল আনাম ও উপজেলা আ’লীগ সহ-সভাপতি আব্দল্লাহিল কাফী।


এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ আবুল হাসান, প্রেস কাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন, প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল মিয়া, কৃষকলীগ সভাপতি মোঃ কেরামত কাজী ও সাধারণ সম্পাদক মোঃ সোহাগ, সাংবাদিক মোঃ আমির আলী, মোঃ জেহাদ সিকদার, মোঃ মাকসুদ আলম, মোঃ কবির হোসেন ও মোঃ মনিরুজ্জামান মোল্লা প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত