আদালতের রায়ে পুর্ণবহাল অধ্যক্ষ, চিতলমারীতে বিরোধ মিমাংশা করলেন ইউএনও

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৫৮ পিএম, বুধবার, ২৪ আগস্ট ২০২২ | ৪৫৪

আদালতের রায়ে ৫ বছর পর বাগেরহাটের চিতলমারী উপজেলার বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ আজিজুল হক মোল্লা স্বপদে পুর্ণবহাল হয়েছেন। বুধবার (২৪ আগস্ট) বিকেলে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ওই কলেজের ভারপ্রাপ্ত সভাপতি সাইয়েদা ফয়জুন্নেছার কাছে যোগদানপত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাঁর যোগদানপত্র গ্রহণ করে আজিজুল হক মোল্লাকে অধ্যক্ষ পদে পুর্ণবহাল করেছেন।


এ ঘটনা নিয়ে এদিন সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজের পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষকমন্ডলী, স্থানীয় সূধিজন ও সাংবাদিকদের নিয়ে এক বৈঠক হয়। বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা কলেজের দুটি পক্ষের মধ্যে চলে আসা দীর্ঘদিনের বিরোধ মিমাংশা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বাবুল হোসেন খান, বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজের সভাপতি এফ এম বদরউজ্জামান, সাবেক সভাপতি মোল্লা আব্দুল্লাহ, কে এম অহিদুজ্জামান, বাদশা মিয়া শেখসহ গণ্যমান্য ব্যাক্তিগণ।


২০১৭ সালের ১০ জুলাই বড়বাড়িয়া আইডিয়াল কমার্স কলেজের অধ্যক্ষ আজিজুল হক মোল্লাকে কলেজ থেকে বহিস্কার করা হয়। তখন তিনি বাগেরহাট সহকারি জজ আদালতে দেওয়ানী ৭৮/২০১৭ নং মামলা দায়ের করেন। পরবর্তীতে উচ্চ আদালতের রায়ে ৫ বছর পর তিনি তাঁর অধ্যক্ষের পদ ফিরে পেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত