রামপালে উজলকুড় ইউনিয়ন পরিষদে জাতীয় শোক দিবসের আলোচনা দোয়া 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:০৬ পিএম, বুধবার, ৩১ আগস্ট ২০২২ | ৪৫১

রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়ন পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলার উজলকুড় ইউনিয়নের চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড'র সভাপতিত্বে ফয়লাহাট চৌরাস্তার মোড়ে বিকাল ৪ টায় আলোচনা সভা ও দোয়া করা হয়েছে। এ সময় শত শত নেতাকর্মী আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. হামিম নূরীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোল্লা আ. রউফ, সহসভাপতি ড. এ, কে আজাদ ফিরোজ টিপু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সরদার ফকরুল আলম, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুর হক নজু, সাংগঠনিক সম্পাদক মো. ইলিয়াস হোসেন, দপ্তর সম্পাদক অম্বরিশ রায়, জেলা সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মো. আবু সাইদ, রামপাল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পেড়িখালী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বাবুল, রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, বাগেরহাট মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট শরীফা খানম, খুলনা জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. আবু হানিফ, আবুল কালাম সামসুদ্দীন, ভোজপতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, হুড়কা ইউপি চেয়ারম্যান তপন কুমার গোলদার, বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, বাঁশতলী ইউপি চেয়ারম্যান ও জেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মোস্তাফিজুর রহমান সোহেল, সদর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দীন, রাজনগর ইউপি চেয়ারম্যান সুলতানা পারভীন, যুবলীগের সহসভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, ছাত্র লীগের সভাপতি মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাদি, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান শেষে দোয়া করা হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর অংগসহযোগী সংগঠনের প্রায় পাঁচ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত