৬লক্ষ টাকার মালামাল লুট

ফকিরহাটে জননী টেলিকমে চুরি  

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৯ পিএম, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ৫৮৩

ফকিরহাটের কাটাখালী বাস্ট্যান্ডে অবস্থিত জননী টেলিকম নামক একটি মোবাইলের দোকানে দুর্ধষ চুরি সংঘঠিত হয়েছে। চোরেরা দোকানটির সাটারের দুটি তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও প্রায় ছয় লক্ষাধীক টাকার মোবাইল নিয়ে যাবার সময় নতুন একটি তালা লাগিয়ে সটকে পড়েছে। মঙ্গলবার ভোর ৬.৯মিনিট থেকে ৬.১৮মিনিট পর্যন্ত সময়ের মধ্যে এই ঘটনা ঘটে। মডেল থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) মোঃ রফিকুল ইসলামসহ সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনা স্থান পরিদর্শন করেছেন। এর আগে গত ৭ই সেপ্টেম্বর একই কায়দায় পার্শ্ববর্তী মাসুম মার্কেটের মের্সাস মল্লিক ট্রেডাসে একই কায়দায় দুর্ধষ চুরি সংঘঠিত হয়।

তৈয়েবুর রহমান মার্কেটের বিশিষ্ট ব্যাবসায়ী ও জননী টেলিকম দোকানের প্রোপাইটর মোঃ শরিফুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত সাড়ে ১১টায় দিকে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। মঙ্গলবার (২৭সেপ্টেম্বর) সকাল ৯টায় দিকে তিনি দোকানে এসে দেখতে পান দোকানের সাটারে নতুন একটি তালা লাগানো এবং অপরটি ভাঙ্গা। এতে তার সন্ধেহ হলে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ এসে অপর তালাটি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পান মালামাল উলোট-পালট ও তছনছ করা। তিনি জানান, চোরেরা মোট ৩৯টি দামি মোবাইল চুরি করেছে। এর মধ্যে তিনটি লাইট ডেমী, ৯টি ভিভো ও ১৫টি স্মাট মোবাইল। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫লক্ষ ৬৫হাজার টাকা।

সি,সি ক্যামেরায় ফুটেজ থেকে জানা গেছে, মঙ্গলবার ভোর ৬.৯মিনিটের সময় দু’জন চোর ভিতরে প্রবেশ করে। এবং ৬.১৮মিনিট সময় পর্যন্ত তারা দু’জনে বিভিন্ন প্রকার মোবাইল চুরি করে তাদের ব্যাগে রাখছে। তাদের দু’জনের মাথায় ক্যাপ ও মাক্স পরা ছিল। এরির্পোট লেখা পর্যন্ত সংশ্লিষ্ট মডেল থানায় কোন মামলা দায়ের হয়নী। একেরপর এক এই ধরনের চুরির ঘটনায় সাধারন ব্যবসায়ী ও জনমনে চোর আতংক বিরাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত