ফকিরহাটে ২০ লক্ষ টাকার মালামাল লুট

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৭:০৫ পিএম, শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | ৬৭৭

ফকিরহাটের বেতাগা বাজারের উপর বসবাসরত একজন অবসরপ্রাপ্ত সরকারী ডাক্তারের বাড়ীতে চেতনাশক ঔষুধ খাইয়ে ২১ভরি স্বর্ণালোংকার ও নগদ ৭০হাজার টাকা সহ প্রায় ২০লক্ষ টাকার মালামাল লুটে নিয়েছে অজ্ঞাত দুবৃর্ত্তরা। এসময় অচেতন অবস্থায় ব্র্যাক কর্মকর্তা ভাড়াটিয়া মুকেশ কান্তি বৌদ্ধ (৩৫) ও তার স্ত্রী চন্দনা রানী বৌদ্ধকে (২৫) মুমুর্য অবস্থায় উদ্ধার করে খুমেকে ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে বেতাগা বাজারের মূতঃ হরিপদ দাশের পুত্র অবসরপ্রাপ্ত কমিউনিটি ক্লিনিকের ডাক্তার সুরেশ কুমার দাশ এর বাড়ীতে এই ঘটনা ঘটে। মডেল থানা পুলিশ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী ডাক্তার সুরেশ কুমার দাশের স্ত্রী ও শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা মলিনা রানী দাশ জানান, তার স্বামী বাড়িতে না থাকায় তিনি ও তার ভাড়াটিয়ারা রাত সাড়ে ১১টার সময় রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। ভোর রাতে তিনি দেখতে পান দু’পার্শ্বের দুটি জালানার গ্রিল ভাঙ্গা এবং সমস্ত ঘরের মালামাল তছনছ করা। তখন তিনি অন্যরুমে থাকা ভাড়াটিয়া মুকেশ কান্তি বৌদ্ধ ও তার স্ত্রী চন্দনা রানী বৌদ্ধকে ডাক দিলে কোন সাড়া পাননী। দুবৃত্তরা রাতের কোন এক সময় জালানার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে তার ঘর হতে ১৯ভরি স্বর্ণালোংকার ও নগদ ৪০হাজার টাকা এবং ব্র্যাক কর্মকর্তার ঘর হতে ২ভরি স্বর্ণালোংকার ও নগদ ৩০হাজার টাকার ও অন্যান্য মালামালসহ প্রায় ২০লক্ষা টাকার মালামাল লুটে নিয়ে পাড়িয়ে যায়। মুমুর্য অবস্থায় ভাড়াটিয়া মুকেশ কান্তি বৌদ্ধ ও তার স্ত্রী চন্দনা রানী বৌদ্ধকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে লোকমুখে খবর পেয়ে মডেল থানা পুলিশ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ সহ বিভিন্ন জনপ্রতিনিধিরা ঘটনা স্থান পরিদর্শন করেছেন। এরিপোট লেখা পর্যন্ত ফকিরহাট মডেল থানায় কোন অভিযোগ দায়ের হয়নী।

উল্লেখ্য এর কয়েকমাস আগে পার্শ্ববর্তী শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের ডাঃ অচিন্মান দেবনাথ এর বাড়ীর জালানার গ্রিল কেটে নগদ ২লক্ষ টাকা ও ১০ভরি স্বর্ণালোংকার লুট, বাগেরহাট সদর উপজেলার চুলকাটির সুনগর গ্রামের বিশিষ্ট কাঠ ব্যবসায়ী জুলফ্ফিকার আলীর বাড়িতে চেতনাশক ঔষুধ খাইয়ে ৫জনকে অচেতন করে ও জালানা ভেঙ্গে ১০লক্ষ টাকার মালামাল লুট, একই এলাকার বিশিষ্ট হোটেল ব্যবসায়ী রেজোয়ান এর বাড়িতে একই কায়দায় ৪জনকে অচেতন করে র্স্বণালোংকার ও নগদ টাকা সহ প্রায় ১০লক্ষ টাকার মালামাল লুেট নিয়ে নিবিঘ্নে পালিয়ে গেলোও পুলিশ কোন আসামীকে আটক করতে পারেনী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত