মোরেলগঞ্জে ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে আদালতে মামলা 

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৮:৩০ পিএম, বুধবার, ৯ নভেম্বর ২০২২ | ৪২৯

মোরেলগঞ্জে ঢুলিগাতি মহিষচরণী তেলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আদালতের নির্দেশে স্থগিত হয়েছে। আজ বুধবার বেলা ১০টা থেকে ৪টা পর্যন্ত বিদ্যালয়টিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবার কথা ছিল। নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থী ও অভিভাবক ভোটারগন আজ ভোট দিতে গিয়ে জানতে পারেন আদালতের নির্দেশে ভোট গ্রহন স্থগিত হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।



জানা গেছে, ঢুলিগাতি মহিষচরণী তেলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তফসিল ঘোষণা করেনে। সে অনুযায়ী আজ বুধবার নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিল। প্রার্থীদেরে দৌড়ঝাপ, ভোটারদের প্রস্তুতি সবই শতভাগ সম্পন্ন। কিন্তু বুধবার বেলা ৯টার দিকে অনেকে জানতে পারেন ভোট হবেনা। এ নিয়ে শুরু হয় হৈচৈ, বাকবিতন্ডা। কিছুক্ষণ পরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ডাকুয়া রনজিৎ কুমার সকলকে জানিয়ে দেন, অভিভাবক সদস্য প্রার্থী জয়নাল শেখ বিজ্ঞ আদালতে মামলা করার কারনে প্রিজাইডিং অফিসারের নির্দেশনায় নির্বাচন বন্ধ করা হয়েছে। তাৎক্ষনিক অন্যান্যে প্রার্থীদেরকে মোবাইল ফোনে জানানো হয়েছে। অনেকেকে ফোনে পাওয়া যায়নি।



এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জিহাদ হাসান বলেন, ঢুলিগাতি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন আদালতের নির্দেশ স্থগিত হয়েছে। বিদ্যালয়টি ২০১৯ সাল থেকে আহবায়ক কমিটি দিয়ে পরিচালিত হয়ে আসছে। স্থানীয় মতিউর রহমান হাওলাদার আহবায়ক কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তিনি বিনাভোটে সভাপতি পদে আরও কিছুদিন টিকে থাকার উদ্যেশে তিনি পরিকল্পিতভাবে ভোট স্থগিতের জন্য আদালতে মামলা করিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত