জর্জিয়ায় মা ও ছেলের লাশ উদ্ধার

মনজিলুর রহমান, জর্জিয়া যুক্তরাষ্ট্র

আপডেট : ১১:০৭ পিএম, সোমবার, ৯ জানুয়ারী ২০২৩ | ৭৬২

গত ২৯ ডিসেম্বর প্রবাসী বাংলাদেশি মোহাম্মদ রফিকুল ইসলামের বাড়ি থেকে তার স্ত্রী ও ২৯ বছর ছেলে তৌফিক ইসলামের লাশ উদ্ধার করেছে জর্জিয়ার মেরিয়াট্টা পুলিশ। ঘটনার সময় মা ও ছেলে ছাড়া বাড়িতে অন্য কেহ ছিল না।

ঘটনার দিন অর্থাৎ ২৯ সন্ধ্যার দিকে তার ছোটভাই বাড়িতে এসে দরজা খুলেই ঘরের ভেতর মা ও ভাইয়ের রক্তাক্ত মৃতদেহ দেখে আতঙ্কিত হয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মা ও ছেলের মরদেহ স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করে ( ইন্নালিল্লাহে … রাজেউন )। মোহাম্মদ রফিকুল ইসলামের পৈতৃক নিবাস বাংলাদেশের ঝালকাঠি জেলায় বলে জানা যায়।

কিছুদিন আগে তৌফিক একটি আগ্নেয় অস্ত্র ক্রয় করে । সদ্য কেনা নিজের লাইসেন্সকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে মাকে হত্যার পর নিজে আত্নহত্যা করতে পারে বলে তার এক নিকট আত্নীয় এ প্রতিধিনিকে জানান। ঘটনা সম্পর্কে রফিকুল ইসলামের কাছে জানতে চেলে বাকরুদ্ধ রফিকুল ইসলাম এ প্রতিবেদকে বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। যেহেতু তিনি বাড়িতে ছিলেন না। পুলিশী তদন্ত অব্যাহত রয়েছে তাই হত্যা কান্ডের মূল ঘটনা এখও জানা যায়নি।

৬ জানুয়ারি শুক্রবার স্থানীয় আত্তাকোয়া মসজিদ প্রাঙ্গনে জুমার নামাজের পর মা ও ছেলের লাশের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় প্রবাসী বাংলাদেশিরা ছাড়াও ভিনদেশি অনেক মুসল্লি্রা অংশ নেন। পরে নিউটন কাউন্টিতে অবস্থিত মুসলিম কবরস্থানে মা ও ছেলের লাশ দাফন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত