মোল্লাহাটে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১৪

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫৭ পিএম, বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩ | ৫৫৬

মোল্লাহাটে যাত্রীবাহী ফাল্গুনী পরিবহন ও রুপসী বাংলা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ১৪ জন আহত হয়েছে। বুধবার (২৫ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় খুলনা -ঢাকা মহাসড়কে এদুর্ঘটনা ঘটে। এঘটনায় নিহত ব্যক্তির নাম রুবেল (২৬) তার বাড়ি নাটরের লালপুর উপজেলার উদানপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে ।

এঘটনায় আহতরা হলেন, সিরাজুল ইসলাম (৩০), পারভীন বেগম (৪০), সাইফুল ইসলাম বাকিদের নাম পাওয়া যায়নি। আহতদের ফকিরহাট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।



মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, সকাল সাড়ে ১০ টার সময় খুলনা-ঢাকা মহাসড়কের সুড়িগাতী সরকারী পুকুর এলাকায় যাত্রীবাহী ঢাকা গামী ফাল্গুনী পরিবহন ও খুলনা গামী রুপসী বাংলা পরিবহনের সাথে ওভার টেকিং এর সময় মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ১৫ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে রুবেল নামে একজন মারা যায়। গুরুত্বর আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় বাস দুটিকে জব্দ করা হয়েছে কিন্তু চালক পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত