ফকিরহাটে চোরের ছুরিকাঘাতে নারীসহ আহত-৪, আটক-১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩৪ পিএম, মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী ২০২৩ | ৩০৪

ফকিরহাটে এক চোরের ছুরিকাঘাতে নারীসহ ৪জন আহত হয়েছেন। সোমবার (১৩ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার কাঠালতলা গ্রামে মৃত আকবর আলীর বাড়িতে এই ঘটনা ঘটে। চোরের ছুড়িকাঘাতে আহত চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকালে ওই বাড়িতে চুরির উদ্দেশ্যে প্রবেশ করার অপরাধে ফকিরহাটের আট্টাকী এলাকা থেকে ভাংগাড়ি ব্যবসায়ি মাহবুব সেখ (৩০) কে আটক করেছে পুলিশ। আটককৃত মাহবুব পিরোজপুর এলাকার মৃত সুরোত আলীর ছেলে।

আহতরা হলেন, মৃত আকবর আলীর মেয়ে সুমি আক্তার (৩৫), সুমির স্বামী আতিকুর রহমান (৪৫), পাশের বাড়ীর ভাড়াটিয়া ইজিবাইক চালক মামুন খান (৪৫) ও দিনমুজুর মো. শাহাজাহান (৬০)। এদের মধ্যে সুমির অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়দের সাথে কথা বলে জানাযায়, মৃত আকবর আলীর বাড়ীর টয়লেটের ফাঁকা অংশ থেকে চোর প্রবেশ করে। বাড়ির লোকজন টের পেয়ে চোরকে ধরতে যায়। চারজনকে ছুরিকাঘাত করে চোর পালিয়ে যায়।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঃ আলীমুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। মাহবুব শেখ নামের এক সন্দেহভাজন যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।পরিবারের সকলে হাসপাতালে থাকায় কোন মালামাল চুরি হয়েছে কিনা এ বিষয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি বলে জানান এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত