বাগেরহাটে ওষুধ কোম্পানির এরিয়া ম্যানেজারকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:৪৩ এএম, রোববার, ১৯ ফেব্রুয়ারী ২০২৩ | ৩৫৩

গ্লোব ফার্মাসিটিক্যাল বাগেরহাটের এরিয়া ম্যানেজার জিএম আল মামুনকে মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের উদ্যোগে বাগেরহাট প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়। মানববন্ধনে বক্তব্য দেন, ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশনের সভাপতি সহিদুল ইসলাম, সেক্রেটারি উজ্জল চৌধুরি, সদস্য মিজানুর রহমান, প্রশান্ত কুমার,তরিকুল ইসলাম, মাতিনুর রহমান আসাদুজ্জামন আসাদ, মামুন আহমেদ প্রমুখ।


বক্তারা বলেন, শনিবার সকালে শিশু হাসপাতাল মোড় এলাকায় পল্লী চিকিৎসক শফিকুল আজম খান গ্লোব ফার্মাসিটিক্যাল এর ম্যানেজার জিএম আল মামুনের উপর অহেতুক হামলা করে। এতে তিনি মারাত্মক আহত হন। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আমরা শফিকুল আজম খান ও হারুণ শেখ এ দুইজনকে আসামী করে মামলা দায়ের করেছি। কিন্তু এখনও কোন আসামী গ্রেফতার হয়নি। দ্রুত আসামীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।


বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুর রহমান বলেন, ঔষধ কোম্পানির এক ম্যানেজারের ওপর হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এবিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত