ফকিরহাটে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৫৭ পিএম, রোববার, ১৯ ফেব্রুয়ারী ২০২৩ | ৩১৮

ফকিরহাট উপজেলার সদর ইউনিয়নের পাগলা-শ্যামনগর এলাকায় একটি ভবনের ছাঁদ থেকে পড়ে মোঃ মামুন শেখ (৩০) নামের একজন নির্মাণ শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। নিহত মামুন শেখ ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে। এঘটনায় এলাকাবাসির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার (১৯ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে পাগলা-শ্যামনগর এলাকার তাপস কুমার নামের এক ব্যক্তির একতলা বিশিষ্ট একটি ভবনে কাজ করার সময় পা পিছলে ঐ শ্রমিক ছাঁদ থেকে পড়ে যান। এতে তিনি গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তিনি চিকিৎসাধিন অবস্থায় দুপুর ১টার দিকে তিনি মারা যান।


খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান ও সেকেন্ড অফিসার এসআই অহিদুর রহমান ঘটনাস্তল পরিদর্শন করেন। পরে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ উদ্ধার করেন। ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পারিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত