ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ. এম বদিউজ্জামান সোহাগ

‘ধর্মীয় আচারবোধ মানুষের বিবেককে জাগ্রত করে’

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ১০:২২ পিএম, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | ৭০১

এইচ. এম বদিউজ্জামান সোহাগ

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ. এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, ‘ধর্মীয় আচার মানুষের বিবেককে জাগ্রত করে। যে ব্যাক্তি ধর্মকর্ম করে না, তার মধ্যে মানবিক গুনাবলীর অনেক অভাব থাকে। খুব সহজেই সহিংসতায় জড়িয়ে পড়তে পারে’।

বাগেরহাটের মোরেলগঞ্জে হিন্দু নেতাদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। ছাত্রলীগের সাবেক সভাপতি বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য সোহাগ বুধবার মোরেলগঞ্জের বিভিন্ন পূজামন্ডপ ঘুরে দেখেন। শারদীয় দুর্গোৎসবকে সার্বজনীন ও উৎসব মুখর করে তুলতে তিনি দলীয় নেতাকর্মীদেরকে বিশেষভাবে অনুরোধ জানান। মন্ডপগুলোয় তিনি ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তাও প্রদান করেন।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, জেলা পরিষদ সদস্য খান নাছির উদ্দিন, আ.লীগ নেতা খ.ম লুৎফর রহমান, চেয়রম্যান খান শাজাহান আলী, যুবলীগের সাবেক সভাপতি মুশফেকুর রহমান নাহার, খান হাসিবুর রহমান, মো. রাসেল হাওলাদার এ সময় তার সাথে ছিলেন।

এ ছাড়াও উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবাইদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক, কলেজ শাখার সভাপতি বায়েজিদ শিকদার, সাধারণ সম্পাদক নেয়ামুল ইসলাম নাইম কেন্দ্রীয় ছাত্রলীগ সাবেক সভাপতির সফর সঙ্গী হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত