মোরেলগঞ্জে পিকআপের ধাক্কায় মটরসাইকেল চালক নিহত,আহত-৩

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৩:০১ পিএম, শুক্রবার, ৩০ মার্চ ২০১৮ | ১০৩৪

মোরেলগঞ্জে পিকআপের সাথে পরপর দুটি যাত্রীবাহী মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন(২৬) নামে একজন নিহত ও ৩ জন আহত হয়েছেন। শুক্রবার বেলা ১টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের খালকুলা এলাকায় এ র্দুটনা ঘটে। নিহত মটরসাইকেল চালক সুমন সানকিভাঙ্গা গ্রামের নুরুল হক শেখের ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় সুমন তার চাচাতো ভাই কবির শেখ(৩০)কে নিয়ে দৈবজ্ঞহাটি যাচ্ছিলেন। এসময় বিপরীতমুখী একটি পিকআপের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই পিকআপটি ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টা করায় কিছুক্ষনের মধ্যে আরো একটি বিপরীতমুখী মটরসাইকেলকে মুখোমুখি ধক্কা দেয়। এতে মটরসাইকেল চালক আমতলা গ্রামের সোহেল খান(২৮) ও যাত্রী জুয়েল খান আহত হন।

এদের মধ্যে গুরুতর আহত সোহেল খানকে তাৎক্ষনিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে সানকিভাঙ্গা গ্রামের কবির শেখ(৩২)কে।

থানার ওসি মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এসআই বাবর আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত মটরসাইকেল চালক সুমনের লাশ ও দুর্ঘটনা কবলিত মটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক পিকআপটিকে এখনো পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত