ভান্ডারিয়ায় হতদরিদ্রদের মাঝে বকনা বাছুর বিতরণ

ভান্ডারিয়া প্রতিনিধি

আপডেট : ০৮:৩০ পিএম, সোমবার, ৬ মার্চ ২০২৩ | ৬৩৮

ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-ভান্ডারিয়া এপির উদ্যোগে গিফট ক্যাটালগ প্রকল্পের আওতায় হতদরিদ্র পরিবারের মাঝে ১৭০ টি বকনা বাছুর (গরুর বাছুর) বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার ( ৬ মার্চ) বিকালে পৌর এলাকার উত্তর -পূর্ব ভান্ডারিয়া মন্ত্রী বাড়ির সম্মুখের মাঠে ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন ভান্ডারিয়া পৌরসভার প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো ফাইজুর রশিদ খসরু।

অনুষ্ঠানের সভাপতি ওয়ার্ল্ড ভিশনের ভান্ডারিয়া শাখার এপি ম্যানেজার লিন্ডা দফোর সভাপতিত্বে অনন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা: তরুণ কুমার সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার ও গৌরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান চৌধুরী।

এসময়ে হতদরিদ্র পরিবারগুলোর আত্মকর্মসংস্থান সৃষ্টিতে সচ্ছতা বজায় রেখে সহায়তা করায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-ভান্ডারিয়া শাখাকে ধন্যবাদ জানান বক্তৃতারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশনের ফিল্ড কর্মকর্তা বিশ্বজিৎ সাহা, এফপিকিউএস সেলিম রেজা, প্রোগ্রাম অফিসার রিনো নাথ, প্রেমলতা হালদার, মানিক হালদার এবং শিশু সুরক্ষা অফিসার নুপুর ঘরামী ও এলিনা বৈদ্য প্রমুখ।

হতদরিদ্র পরিবার ও শিশুদের কল্যাণে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভান্ডারিয়া এপি উপজেলার একটি পৌরসভা ও ছয়টি ইউনিয়নে দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত