কচুয়ায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৮:৫৭ পিএম, শুক্রবার, ১৭ মার্চ ২০২৩ | ৩২২

কচুয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। স্বাধীন বাংলাদেশের স্থপতি,বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।


দিবসটি উদযাপন উপলক্ষে সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি ফলকে পুষ্পস্তাবক অর্পণ করেন,উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন,কচুয়া থানা, মুক্তিযোদ্ধা সংসদ, কচুয়া প্রেসক্লাব, উপজেলা আওয়ামীলীগ,পল্লী বিদ্যুৎ,ফায়ার সার্ভিস, ইউনিয়ন পরিষদ, কচুয়া ডিগ্রী কলেজ,শেখ আবু নাসের মহিলা ডিগ্রী কলেজ, কচুয়া কারিগরি কলেজ, শিশু নিকেতনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

এরপর কচুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ তন্ময় মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুনের সভাপতিত্বে কেক কাটা, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা সরোয়ার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম সহ বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।


অপর দিকে উপজেলা ইসলামিক ফাউন্ডেশন দিবসটি উপলক্ষে দোয়া মাহফিল, কোরআন তেলাওয়াত ও আজান প্রতিযোগিতার আয়োজন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত