ফকিরহাট থেকে অপহৃত স্কুল ছাত্রী শরীয়তপুর থেকে উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৪৪ পিএম, শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ | ২৮৬

ফকিরহাট হতে অপহৃত সপ্তম শ্রেণির স্কুল পড়ুয়া ছাত্রী (১৪) কে শরীয়তপুর থেকে উদ্ধার করেছেন র‌্যাব-০৬। এসময় অপহরণকারী হীরক মোড়ল (২৩) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।


খুলনা র‌্যাব-০৬ জানান, ফকিরহাট উপজেলার আট্টাকী এলাকা হতে গত ২০২১সালের ১০ই মে ১৪ বছরের ৭ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রী পানি আনার জন্য বাড়ি থেকে বের হলে পথিমধ্যে অপহরণ হয়। র‌্যাব আরো জানায়, একই এলাকার হীরক মোড়লের সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। একপর্যায়ে হীরক মোড়ল তাকে বিয়ে করার জন্য মেয়েটির পরিবারকে জানান। মেয়েটি নাবালিকা হওয়ায় তার পরিবার উক্ত প্রস্তাবে রাজি হয়নি। এতে অভিযুক্ত হীরক মোড়ল ক্ষীপ্ত হয়। গত ১০/০৫/২০২১ ইং তারিখ সকালে পানি আনার জন্য বাড়ি থেকে বের হলে পথিমধ্যে হীরক মোড়ল ও তার সহযোগিরা নাবালিকা মেয়েকে সুকৌশলে জোরপূর্বক ইজিবাইক যোগে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পিতা বিভিন্ন জায়গায় খোজাখুজি করে তার কন্যা সন্তানের কোন সন্ধান মেলেনা। একপর্যায় ভিকটিমের পিতা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ঘটনাটি র‌্যাব-৬ এ অবগত হওয়ার পর থেকে আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল তদন্ত শুরু করেন এবং গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখেন।

এরই ধারাবাহিকতায় খুলনা র‌্যাব-৬ (সদর কোম্পানি) এবং র‌্যাব-৮ (সিপিসি-৩) এর যৌথ চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত অপহরণ মামলার প্রধান আসামী শরিয়তপুর জেলার জাজিরা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে যৌথ আভিযানিক দলটি বৃহস্পতিবার (৩০মার্চ) শরিয়তপুর জেলার জাজিরা থানা এলাকায় অভিযান করে আসামী মোঃ হীরক মোড়ল (২৩)কে আটক করে। আটককৃত যুবক আট্টাকী গ্রামের মোঃ তুহিন মোড়লের ছেলে। এসময় অপহৃত নাবালিকা মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হয়।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব-০৬ কর্তৃক আটককৃত আসামীকে মডেল থানায় হস্তান্তর করেছেন। পরে তাকে বাগেরহাট জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত