বাগেরহাটে বাজার মূল্য নিয়ন্ত্রণে যৌথ অভিযান

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:৪৬ পিএম, মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩ | ৩৬১

বাগেরহাট পবিত্র মাহে রমজানে নিত্য পণ্যের মূল্য স্বাভাবিক রাখতে বাজারে জেলা প্রশাসন ও র‌্যাব যৌথ অভিযান পরিচালনা করেছে। মঙ্গলবার (০৪ এপ্রিল) বিকেলে বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলামের নেতৃত্বে বাগেরহাট খানজাহান আলী মাজার মোড় বাজার ও শহরের প্রধান বাজারে অভিযান চালানো হয়।

এসময় মাজার মোড়ের বাজারে বাটখাড়ার ওজন কম থাকায় দুই মাছ ব্যবসায়ী ও এক তরমুজ ব্যবসায়ীকে ৫‘শ টাকা করে জরিমানা করা হয়। পরে বাগেরহাট শহরের প্রধান বাজারের মুদি, ফল, মাছ ও কাঁচা বাজারে অভিযান চালিয়ে বিভিন্ন পণ্যের গুনগত মান ও দাম পরীক্ষা করা হয়। মূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও র‌্যাবের অভিযানকে স্বাগত জানিয়েছেন স্থানীয়রা।


অভিযানের সময়, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুবাইয়া তাছনিম, সহকারি কমিশনার রাকিব হাসান চৌধুরী, র‌্যাব কর্মকর্তা ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ রাসেল, জেলা বাজার কর্মকর্তা মোঃ সুজাত খান, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর বাগেরহাটের সহকারি পরিচালক মোঃ আব্দুল্লাহ আল ইমরানসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আরিফুল ইসলাম বলেন, রমজানে নিত্য পণ্যের মূল্য স্বাভাবিক রাখতে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত বাজার মনিটরিং করা হয়ে থাকে। তার অংশ হিসেবে আমরা যৌথভাবে অভিযান পরিচালনা করেছি। সতর্ক করার পাশাপাশি আমরা তিন ব্যবসায়ীকে জরিমানা করেছি। নাগরিকদের সুবিধার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত