চেতনা নাশক স্প্রে দিয়ে দুই বাড়িতে লুট

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ১২:৪০ এএম, শনিবার, ৮ এপ্রিল ২০২৩ | ৪২৪

মোরেলগঞ্জে দুই বাড়িতে চেতনা নাশক স্প্রে দিয়ে সকলকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোররাত সাড়ে ৪টার দিকে মোরেলগঞ্জ সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামের মিজানুর রহমান শিকদার ও তার ভাই মৃত কামরুজ্জামান শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।



বিষাক্ত স্প্রেতে আহত দুই পরিবারের ৫ জন অজ্ঞান অবস্থায় রয়েছেন। আহতরা হচ্ছেন মিজানুর রহমান শিকদার(৬০) ও তার স্ত্রী রানী বেগম(৫২)। অপর ঘরের আহতরা হচ্ছেন, মৃত কামরুজ্জামানের স্ত্রী নাজমা বেগম(৫০), মেয়ে কলেজছাত্রী তুবা আক্তার(২০) ও ছেলে রায়হান শিকদার(১৫)। উভয় পরিবারের সকলে অজ্ঞান থাকায় দুর্বৃত্তরা নগদ টাকাসহ কত টাকার মালামাল হাতিয়ে নিয়েছে তা জানা যায়নি।



স্থানীয়রা জানান, শুক্রবার ভোর রাত ৪টা দিকে ওই পরিবার দুটির লোকজন সেহরী খেতে উঠেছিল। এরপরে দুই পরিবারের সকলে ঘরের মধ্যে বিক্ষিপ্ত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকেন। বেলা ৯টার দিকে স্থানীয়রা টের পেয়ে আহতদেরকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। ওয়ার্ড চৌকিদার সুলতান ওই সময় থানা পুলিশকে এ বিষয়ে অবহিত করেন। তবে, জনবল সংকটের কারনে খবর পাওয়ার ১২ ঘন্টা পরে রাত ৯টার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।



ঘটনাস্থল পরিদর্শন শেষে সংশ্লিষ্ট ইউনিয়ন বিট অফিসার এসআই বিকাশ বলেন, শুক্রবার(৭ মার্চ) ভোররাতের দিকে ঘটনা ঘটেছে। পুলিশ বিষয়টি অনুষন্ধান শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত