শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের আয়োজনে বিশেষ সভা 

ফকিরহাট প্রতিনিধি 

আপডেট : ০১:০৬ এএম, শনিবার, ৮ এপ্রিল ২০২৩ | ২৬১

ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের আয়োজনে বিশেষ সভা শুক্রবার (৭ই এপ্রিল) সকাল ১০টায় উপজেলা পরিষদের অডিটোরিয়াম মিলনায়তনে অনুৃষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর অমিত রায় চৌধুরী’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিগত দিনের কার্যক্রম তুলে ধরে রির্পোট উপস্থাপন করেন, সাধারন সম্পাদক ও বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ।


সভায় ১০১সদস্য বিশিষ্ট কমিটি গঠন সম্পর্কিত আলোচনা, আগামী ১৩ই এপ্রিল সেমিনার, আচার্য্য প্রফুল্ল চন্দ্র রায়, ড, নীলিমা ইব্রাহিম, ব্রজলাল শাস্ত্রী ও শহীদ শেখ আবু নাসের এই চার প্রয়াত গুণিজনের নাম করনে বৃত্তি চালু করার সিদ্ধান্ত গ্রহন করে একটি খসড়া আকারে রেজুলেশন করা হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, জেলা পরিষদের সদস্য শেখ আব্দুর রাজ্জাক, সংরক্ষিত মহিলা সদস্যা সোমা ভট্টাচার্য, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল চন্দ্র দাশ, বীর মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, আলহাজ্ব সিদ্দিক আলী, আবু হুরাইরা বিশ্বাস, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক) ও অধ্যক্ষ দেব দুলাল বসু চম্পক সহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত