মোরেলগঞ্জ শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি আলিম ভোকেশনাল পরীক্ষা শুরু

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৪:৩৭ পিএম, সোমবার, ২ এপ্রিল ২০১৮ | ৯৫৫

মোরেলগঞ্জে সোমবার সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি, আলিম ও এইচএসসি ভোকেশনাল পরীক্ষা শুরু হয়েছে। মোরেলগঞ্জ এসএম কলেজ, রওশন আরা স্মৃতি মহিলা ডিগ্রী কলেজ ও লতিফিয়া ফাযিল মাদ্রাসা সহ ৪ টি ভেন্যুতে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।


এইচএসসি বাংলা ১ম পত্রে এসএম কলেজ কেন্দ্রে ২০৫ জন শিক্ষার্থীর মধ্যে ছাত্র ১৭৪ জন ও ছাত্রী ৩৯ অংশগ্রহন করে। অনুপস্থিত ১ জন। রওশন আরা স্মৃতি মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে মোট ৪৩৪ জন শিক্ষার্থীর মধ্যে ৪৩৩ জন অংশগ্রহন করে । এইচএসসি ভোকেশনাল পরীক্ষায় এসএম কলেজ কেন্দ্রে অংশগ্রহনকারী ৩৬৭ জন শিক্ষার্থীর ২০৫ জন ছাত্র ও ১৫৫ জন ছাত্রী। অনুপস্থিত ৪ জন। ভেন্যু কেন্দ্র এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের সাইকোন সেল্টার কেন্দ্রে ৯০ জন শিক্ষার্থীর ৬৯ জন ছাত্র ও ২১ জন ছাত্রী অংশ নেয়।


অপরদিকে আলিম পরীক্ষায় মোরেলগঞ্জ লতিফিয়া ফাযিল মাদ্রাসা কেন্দ্রে প্রথম দিনে কোরআন মাজিদ পরীক্ষায় ১৪ টি মাদ্রাসা থেকে ৪৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৪৬ জন পরীক্ষার্থী অংশ নেয়। প্রথম দিনে ১২ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল বলে মাদ্রাসার অধ্যক্ষ ড. মো.রুহুল আমীন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত পরীক্ষায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কোন বহিষ্কার নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত