মোংলায় জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:৩৪ পিএম, শনিবার, ১৫ এপ্রিল ২০২৩ | ৪১৭

বাগেরহাট জেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন পরিষদের সদস্য মোঃ জলিল শিকদার। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদের ডাক বাংলোর সামনে মোংলায় অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে এগুলে বিতারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বাগেরহাট জেলা পরিষদ ও জেলা পরিষদ সদস্য মোঃ জলিল শিকদার’র পক্ষ থেকে নিজ হাতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এখানে ১ হাজার ৭ টি পরিবারের মধ্যে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন বাগেরহাট জেলা পরিষদ সদস্য মোঃ জলিল শিকদার।

এছাড়া অস্বচ্ছল ও দু:স্থ পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গীও বিতারণ করা হয়েছে। জেলা পরিষদের সদস্য মোঃ জলিল শিকদার বলেন, বাগেরহাট জেলা পরিষদ ও আমার ব্যাক্তিগত উদ্দ্যোগে ১ হাজার ৭ টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার তুলে দেওয়া হয়েছ ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, শাড়ি কাপড়, লুঙ্গী , চাল, ডাল, চিনি, সেমাই সাবান ও আলু সহ বেশ কয়েক রকমের ঈদ সামগ্রী । এসময় মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা মৎস্য বাজার সমিতির সভাপতি আফজাল ফরাজি, ৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আইয়ুব আলী সহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত