দেশ রক্ষায় প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যানের  

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:০২ এএম, শনিবার, ১০ জুন ২০২৩ | ৪৯৮

দেশ রক্ষায় প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান। শুক্রবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর রুনি হলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ঢাকা মহানগর উত্তর কমান্ড কাউন্সিলের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া এ ঘোষনা দেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে আজ মাথা উচু করে বাংলাদেশ দাড়িয়ে আছে, বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সুরক্ষায় প্রধানমন্ত্রী আন্তরিক রয়েছেন। আমরা চাই দেশের কল্যাণে তার অব্যাহত প্রচেষ্ঠা সফল হবে, এজন্য তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রীর পাশে থাকার ঘোষণা দেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ঢাকা মহানগর উত্তর কমান্ড কাউন্সিলের উদ্যোগে নব নির্বাচিত কমিটির নাম ঘোষনা ও পরিচিতি সভার আয়োজন করা হয়। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঢাকা মহানগর উত্তরের নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ ইসমাইল প্রিন্স এর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন,সংগঠনটির মহাসচিব মোঃ শফিকুল ইসলাম।


ঢাকা মহানগর উত্তর কমান্ড কাউন্সিল এর সাধারণ সম্পাদক ওমর শরীফ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্ত্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান শাহ আলম পাঠান, যুগ্ন মহাসচিব আবু সুফিয়ান ভূঁইয়া, আইন বিষয়ক সম্পাদক সুমন আকন্, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক শাফি সমুদ্র, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শের আলী। পরে ৩৯ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত