ফকিরহাটে ঠিকাদারের বাড়িতে দস্যুতা মামলায় একজন আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৩ পিএম, বুধবার, ১৯ জুলাই ২০২৩ | ২৯৯

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় ঠিকাদারের বাড়িতে দস্যুতার অভিযোগ পাওয়া গেছে। এসময় দুর্বত্তরা নগদ টাকা, স্বণালংকার ও মোবাইল ফোন সহ অন্যান্য জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় মঙ্গলবার (১৮ জুলাই) রাতে ঠিকাদার শহিদুল ইসলাম বাদি হয়ে ৪জনকে অজ্ঞাতনামা আসামী করে ফকিরহাট মডেল থানায় একটি দস্যুতা মামলা করেন। ঘটনার সাথে জড়িত সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। তাকে বুধবার (১৯ জুলাই) পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

মামলার তদন্তকারি কর্মকর্তা ফকিরহাট মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় জানান, মঙ্গলবার (১৮ জুলাই) ভোর রাতে উপজেলার পিলজংগ কলমের দোকান নামক এলাকায় ঠিকাদার শহিদুল ইসলামের বাড়িতে মুখোশধারি একদল দুর্বৃত্ত দোতলায় উঠে ঘরের দরজা ভেঙ্গে ঘরের প্রবেশ করে। এরপর পরিবারের সকলকে মারপিট করে ও ভয়ভীতি দেখিয়ে ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় দেড়লাখ টাকার মালামাল নিয়ে যায়।


এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ একাধিক মামলার আসামী ইমরান শেখ (২৫)কে উপজেলার লখপুর ইউনিয়নের ছোট খাজুরা গ্রাম থেকে আটক করে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন সন্দেভাজন আটককৃত একাধিক মামলার আসামী ইমরান শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এব্ ংঘটনার সাথে জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত