মোল্লাহাটের ধর্ম সম্মেলনে শেখ হেলাল উদ্দিন এর অনুদান প্রদান

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৮ পিএম, শুক্রবার, ৬ এপ্রিল ২০১৮ | ১৩০৫

মোল্লাহাটের চুনখোলার ডাবরা দুর্গা মন্দির চত্বরে ২দিন ব্যাপি ২৯তম বার্ষিক ধর্ম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে নিহার বাওয়ালীর সভাপতিত্বে ধর্ম সম্মেলনে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এর নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

ওই ধর্ম সম্মেলনে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি কালীপদ বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও আ.লীগের সাধারন সম্পাদক শাহীনুল আলম ছানা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলাম (শরীফ), মোল্লাহাট উপজেলা যুবলীগের সভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক সন্দ্বিপ বিশ্বাস।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ২ নং চুনখোলা ইউনিয়ন চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন এর সহযোগীতায় ধর্ম সম্মেলনের সাধারন সম্পাদক বাবুল বিশ্বাসের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চুনখোলা ইউনিয়ন আ.লীগের সভাপতি মনোরঞ্জন কুমার পাল, সাধারন সম্পাদক শরীফ মাহাতাফ উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শরীফ রমজান হোসেন, সাধারন সম্পাদক মুন্সি মিজানুর রহমান , ইউনিয়ন যুবলীগ নেতা হাসান শিকদার, মিকাইল চৌধুরী, বাবুল হোসেন সহ আ.লীগ, তার অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত