তালাকপ্রাপ্তা স্ত্রীকে ধর্ষণ, সাবেক স্বামী গ্রেফতার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৬ পিএম, বৃহস্পতিবার, ২০ জুলাই ২০২৩ | ৩৪৬

ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামে তালাকপ্রাপ্তা স্ত্রীকে ধর্ষণের ঘটনায় সাবেক স্বামী আরাফাত হোসেন জনি (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছেন র‌্যাব-৬ এর একটি দল। বুধবার (১৯শে জুলাই) দিবাগত রাতে খুলনার খানজাহান আলী সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার ওই পালাতক আসামীকে গ্রেফতার করে।


র‌্যাব-৬ এর মিডিয়া সেল (২০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২রা জুলাই বিকেলে এক সহযোগীকে সাথে নিয়ে আরাফাত হোসেন জনি বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামে তার তালাকপ্রাপ্তা স্ত্রীর বাড়ীতে যায়। এসময়ে বাড়ীতে কেউ না থাকায় সে জোর করে তার তালাকপ্রাপ্তা স্ত্রীকে ধর্ষণ করে। এসময়ে ভিকটিমের চিৎকারে আসে-পাশের লোকজন ছুটে আসলে আসামীরা দ্রুত পালিয়ে যায়। এঘটনায় ওই মহিলা নিজ বাদী হয়ে ফকিরহাট থানায় আসামীদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহয়তা নিয়ে বুধবার দিবাগত রাতে র‌্যাব-৬ এর সদস্যরা ধর্ষণ মামলার আসামী আরাফাত হোসেন জনিকে খুলনার খানজাহান আলী সেতুর টোল প্লাজা এলাকা থেকে গ্রেফতার করে। এবং বৃহস্পতিবার (২০ জুলাই) গ্রেফতারকৃত আসামীকে ফকিরহাট থানায় হস্তান্তর করেছে র‌্যাব। আরাফাত হোসেন জনি রুপসা উপজেলার বাগমারা এলাকার ফজলু গাজীর পুত্র।


ফকিরহাট মডেল থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত