রামপালে আইনশৃঙ্খলা রক্ষায় ফলোআপ সভা

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:২২ পিএম, মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩ | ৫১২

রামপালের রাজনগর ইউনিয়নের আইনশৃঙ্খলা রক্ষায় ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধায় রাজনগর ইউপি পরিষদের মিলনায়তনে চেয়ারম্যান সুলতানা পারভীন ময়নার সভাপতিত্বে অনুষ্ঠিত ফলোআপ সভায় গত দুই মাসে ওই এলাকায় চুরি, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিরোধ বিষয়ে সাফল্য পাওয়া গেছে কি না সে বিষয়ে আলোচনা করা হয়।
এ সময় রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন সন্তোষ প্রকাশ করেন। মাদকের বিস্তর রোধে এবং তাপবিদ্যুৎ কেন্দ্রের তার চোরদের বিরুদ্ধে আরও বেশী অভিযানের উপর জোর দেন তিনি। রামপাল থানা পুলিশের অব্যাহত অভিযানে তার চোর ও মাদক সিন্ডিকেটের দৌরাত্ম্য সন্তোষজনকভাবে কমেছে বলে একইভাবে মতপ্রকাশ করেন ইউপি চেয়ারম্যান সুলতানা পারভীন। পুরোপুরিভাবে মাদকসহ তার চোর ও তাদের শেল্টারদাতাদের চিহ্নিত করে ধরার দাবী জানান। এ বিষয়ে বিভিন্ন পদক্ষেপ গৃহীত হয়।
রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম বলেন, আমি রাষ্ট্রীয় দায়িত্ব পালনে কোন প্রকারের শৈথিল্য দেখাবো না, দেখানোর কোন সুযোগ নেই। তিনি সকলের সহযোগীতা কামনা করেন। সভায় ইউপি সদস্য, মহিলা সদস্য, গ্রামপুলিশ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত দুই মাস পূর্বে রামপাল থানার উদ্যেগে রাজনগর ইউনিয়ন পরিষদের ছত্তরে আইনশৃঙ্খলা বিষয়ে বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছিল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত