রামপালে ১০০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমিসহ ঘর

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:৩৩ পিএম, বুধবার, ৯ আগস্ট ২০২৩ | ৩৮৬

মুজিব শতবর্ষ উপলক্ষে রামপালে ১০০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল জমিসহ ঘর। শোকের মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত থেকে সারাদেশের ২২ হাজার ১০১ টি পরিবারের মাঝে আশ্রয়ন প্রকল্পের ঘর প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন।
এবার রামপালেও ১০০ টি পরিবারের মাঝে জমির দলিল ও ঘরসহ চাবি হস্তান্তর করা হয়েছে। বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার উপস্থিত থেকে এসব পরিবারের মাঝে জমির দলিল, আধাপাকা ঘর ও চাবি হস্তান্তর করেন। রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে সকাল সাড়ে ৯ টায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপমন্ত্রী হাবিবুন নাহার। বিশেষ অতিথির বক্তব্য দেন, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।
ওই সময় স্বাগত বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দীন দিপু। বিশেষ অতিথির বক্তব্য দেন, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক আরিফুল ইসলাম, সহকারী পু্লিশ সুপার (মোংলা সার্কেল) মুশফিকুর রহমান তুষার, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম, কৃষি কর্মকর্তা ওয়ালিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. গোলজার হোসেন, রামপাল সরকারী কলেজের প্রভাষক ও সাংবাদিক মোস্তফা কামাল পলাশ প্রমুখ।
সার্বিক সহযোগীতা করেন উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মো. মতিউর রহমান। ওই সময়ে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, উপকারভোগী, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত