ভান্ডারিয়ায় ছেলেকে বিষ পান করিয়ে মায়ের বিষ পান; দুইজনেরই মৃত্যু

ভান্ডারিয়া প্রতিনিধি

আপডেট : ১২:০৫ এএম, শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ | ২৭৬

পিরোজপুরের ভান্ডারিয়ায় পারিবারিক কলহের জেরে বিষ পান করে মা ও ছেলের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার ৩নং তেলিখালী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন গোলবুনিয়া গ্রামের ইজিবাইক চালক রুবেল হাওলাদারে স্ত্রী রোজিনা বেগম (৩৫) এবং গোলবুনিয়া নেছাড়িয়া দাখিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেনিতে পড়ুয়া শিক্ষার্থী ফয়সাল হোসেন হৃদয়।

পারিবারিক সূত্রে জানাযায়, রুবেলের ছেলে হৃদয় রাস্তায় খেলা করতে ছির, এসময় তা মা রোজীনা বেগম দোকান থেকে দুধ এনের তার সাথে বিষ মিশিয়ে ঘরের দরজা বন্ধ করে সে দুধ পান করান। এবং নিজেও বিষ পান করে। বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ছেলের ডাক চিৎকার দিলে প্রতিবেশিরা এসে অসুস্থ্য অবস্থায় মা ও ছেলেকে পাশর্^বর্তী উপজেলার মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পাথে শিশুটি মারা যায়।

মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এর মেডিকেল ডাঃ রাকিবুর রহমান সাগর জানান, শিশুটিকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। রোজীনা বেগমের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সবেক ইউপি সদস্য মোঃ মতিয়ার রহমান জানান, রোজীনা বেগমকে বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুজ্জামান জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত