রামপালে পৃথক অভিযানে ৩ মাদক কারবারী আটক

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:০৫ পিএম, শুক্রবার, ১১ আগস্ট ২০২৩ | ২৯০

রামপাল থানা পু্লিশ ৩ টি পৃথক অভিযান চালিয়ে তিন মাদক কারবারীকে মাদকসহ আটক করেছে। আটককৃতদের কাছ থেকে গাঁজা উদ্ধার করেছে পুলিশের। তাদের বিরুদ্ধে রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা দায়ের হয়েছে। আটককৃতদের শুক্রবার বাগেরহাটের আদালতে প্রেরণ করা হয়েছে।
রামপাল থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১০ আগষ্ট) সন্ধা সাড়ে ৭ টায় এসআই ইসমাইল হোসেন উপজেলার শ্রীফলতলা উত্তরপাড়ায় খালেক কাজীর দোকানের সামনে অভিযান চালান। ওই সময় ওই গ্রামের রফিকু্ল মৃধার পুত্র রহিম মৃধা (২২)কে ৫০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করেন।
একই দিন রাত সাড়ে ৮ টায় এসআই হুসাইন বাছাড়েরহুলা গ্রামের বগুড়া ব্রীজ সংলগ্ন ইমনের চায়ের দোকানের পাশে অভিযান চালান। ওই সময় একই গ্রামের শহীদ শেখের পুত্র ওসমন শেখ (২১) কে ৪০ গ্রাম গাঁজাসহ ধরেন।
ওই একই রাতে ফয়লা বাজারের পারগোবিন্দপুর ব্রীজের পশ্চিম পাশে রাত সাড়ে ১০ টায় অভিযান চালান এসআই খন্দকার আ. মবিন। ওই সময় তিনি গোবিন্দপুর গ্রামের মৃত মমিন উদ্দিনের পুত্র আয়ুব আলী (৪০) কে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করেন।
বিষয়টি নিশ্চিত করে রামপাল থানার ওসি আশরাফুল আলম বলেন, মাদক, সন্ত্রাসী, কিশোর গ্যাং ও তাপবৃদ্ধি কেন্দ্রে তার চোরদের কোন ছাড় নয়। আইন শৃঙ্খল রক্ষায় আমি জিরো টলারেন্স নীতি গ্রহন করে কাজ করছি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত