পূর্ব বিরোধের জের

বাগেরহাটে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রী আহত

মামুন আহম্মেদ

আপডেট : ০৫:৩৬ পিএম, সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ৭৯৫

বাগেরহাটে পূর্ব বিরোধের জেরে আনছার হাওলাদার (৪২) নামের এক মৎস্য ঘের ব্যবসায়ী ও তার স্ত্রী হারেজা বেগম (৩২)কে বেধড়ক মারপিট করে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। গত শুক্রবার রাতে সদর উপজেলার বেমরতা ইউনিয়নের বটতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত অবস্থায় আনছার হাওলাদারকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে এবং তার স্ত্রীকে প্রাথমিক চিৎকিসা দেয়া হয়। এ ঘটনা আনছার হাওলাদারের স্ত্রী বাদী হয়ে বাগেরহাট মডেল থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় লিখিত অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, এলাকার স্থানীয় কিছু বিষয় নিয়ে একই এলাকার ছরোয়ার শেখ, ওমর আলী শেখ, ইলিয়াছ সরদার এর সাথে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে বেমরতা ইউনিয়নের বটতলা বাজার হতে বাড়ী ফেরার পথে ছরোয়ার, ওমর ও ইলিয়াছ এর নেতৃত্বে ১২/১৪ জনের একদল সন্ত্রাসী লোহার রড, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে আনছার হাওলাদারের উপর হামলা চালায়। এসময় তার ডাক চিৎকারে স্ত্রী হাজেরা বেগম ছুটে এসে ঠেকাতে গেলে তাকেও সন্ত্রাসীরা মারপিট করে আহত করে। এসময় আনছারের পকেটে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও তার স্ত্রীর গলার স্বর্নের চেন ছিনাইয়া নেয় সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন বিষয়টি বেমরতা ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন টগরকে জানালে চেয়ারম্যান থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনছার ও তার স্ত্রী হাজেরাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।

বাগেরহাট মডেল থানার সেকেন্ড অফিসার খন্দকার এনায়েত হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মারপিটের ঘটনায় আনছার হাওলাদারের স্ত্রী হাজেরা বেগম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত