কোস্টগার্ডের অভিযান

বিপুল পরিমাণ  ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৭:২৫ পিএম, রোববার, ২০ আগস্ট ২০২৩ | ৫২১

কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদককারিকে আটক করেছে।
আটক মাদককারবারিরা হলেন সুব্রত মন্ডল (৪০) এবং স্বপন কুমার মন্ডল (৩৭)। তারা উভয়ই সাতক্ষীরা জেলার বাসিন্দা।
২০ আগস্ট রবিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. মুনতাসির ইবনে মহসীন।
তিনি বলেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি স্টেশন কয়রার একটি অপারেশন দল ২০ আগস্ট রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে সুন্দরবন সংলগ্ন কয়রার নাকশী বাজার এলাকা থেকে ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়। আটক মাদককারবারিরা দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনাবেচার সাথে জড়িত বলে কোস্টগার্ডের কাছে স্বীকার করেছে। জব্দকৃত ইয়াবাসহ আটক দুই মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।
কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট মো. মুুনতাসির ইবনে মহসীন আরো বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত