মোংলায়  আইভি রহমানের ১৯ তম শাহাদাত বাষির্কী পালিত

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০১:৫০ পিএম, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৩৪৭

মোংলায় সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিল্লুর রহমানের সহধর্মিনী ও আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক বেগম আইভি রহমানের ১৯ তম শাহাদাত বাষির্কী পালিত হয়েছে।


বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকাল ১১টায় পৌর আ’লীগ দলীয় কার্যালয়ে মোংলা উপজেলা ও পৌর আ’লীগ সহ সকল সহযোগী অঙ্গ সংগঠন নারী নেত্রী আইভি রহমান এর শাহাদাত বাষির্কী পালন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে। সকালে দলীয় কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। এ সময় বক্তারা বেগম আইভি রহমানের খুনিদের সুষ্ঠ বিচার দাবী করেন।


পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: আব্দুর রহমান’র সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু, কাউন্সিলর জি, এম, আল আমিন, বাহাদুর মিয়া, জাহানারা হোসেন চানু, জোহরা বেগম সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



সভা শেষে ২১শে আগষ্টে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।


উল্লেখ্য, ২০০৪ সালের ২১শে আগষ্ট আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সামাবেশে ভয়াবহ গ্রেনেড হামলায় গুরুতর আহত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর ২৪শে আগস্ট তিনি মৃত্যু বরণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত