বাগেরহাটে দেওয়াল কেটে দোকানে ঢুকে ৯০ ভরি স্বরণালংকার চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:২৯ পিএম, শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ৫৭৪

বাগেরহাটে দেওয়াল কেটে স্বর্ণের দোকানে প্রবেশ করে ৯০ ভরি স্বরণালংকার চুরি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৫ আগস্ট) গভীর রাতে বাগেরহাট শহরের রেলরোডস্থ প্রবির কুমার সরকারের প্রনব জুয়েলার্সে এই চুরির ঘটনা ঘটে।

দোকানের পিছনে একটি প্রিন্টিং প্রেসের দরজার তালা ভেঙ্গে তার ভিতর থেকে দেওয়াল কেটে জুয়েলার্সে প্রবেশ করে চোরেরা। পরে সেখানে থাকা স্বর্নালংকার ও অন্যান্য মামালাম তছনছ করে এবং প্রায় ৯০ ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে গেছে বলে জানিয়েছেন জুয়েলার্সের মালিক প্রবির কুমার সরকার।

তিনি বলেন, প্রতিদিনের মতো বৃহষ্পতিবার (২৪ আগস্ট) রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে বাড়ীতে যাই। দোকানে কোন কর্মচারী ছিল না। দোকানে সিসি ক্যামেরা ছিল, এর কয়েকটি ক্যামেরা নষ্ট করেছে চোরেরা। শনিবার ভোর ৫ টায় স্থানীয় বাড়ীর এক লোক দোকানের পিছনে কাটা দেখে পাশের দোকানদারদের জানায়। তাদের মাধ্যমে খবর পেয়ে দোকানে আসি। এসে দেখি সবকিছু তছনছ করা। এবং তল্যাসি করে দেখি ৯০ ভরি সোনা নিয়ে গেছে চোরেরা।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত