ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ে নিহত,মা-ছেলে আহত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, শুক্রবার, ১ সেপ্টেম্বর ২০২৩ | ৩২৬

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের বলাই ঘোষের দোকান নামক স্থানে মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৪জন গুরুত্বর আহত হয়েছেন। এদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পিতা সোহেল ফারাজী ও তার কন্যা নওরীন নিহত হয়েছে। এবং স্ত্রী মিনি বেগম ও তার পুত্র নওশীনকে মুমুর্য অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত আনুমানিক ৯টার দিকে ঘটেছে। পুলিশ ঘাতক ট্রাক ও তার চালককে আটক করেছে।

প্রত্যাক্ষদর্শী ও পুলিশ জানায়, সোহেল ফারাজী তার স্ত্রী ও দু’সন্তানকে সঙ্গে নিয়ে একটি মটর সাইকেল যোগে বাগেরহাট হতে খুলনা অভিমুখে আসছিলেন। এসময় তারা যখন বলাই ঘোষের দোকান নামক স্থানে আসেন তখন বিপরিত দিক থেকে আসা একটি ট্রাক তাকে সামনা-সামনি হতে ধাক্কা দিলে তারা সকলেই সড়কের উপর সটকে পড়েন।

এসময় স্থানীয়রা মুমুর্য অবস্থায় ৪জনকে একটি এ্যাম্বুলেন্সে করে খুমেকে পাঠায়। হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসায়করা পিতা ও কন্যাকে মূতঃ ঘোষনা করেন। সোহেল ফরাজীর বাড়ি বাগেরহাটের শরনখোলা উপজেলার খুনতাকাটা গ্রামে।

এব্যাপারে কাটাখালী হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ মিজানুর রহমান এর সাথে আলাপ করা হলে তিনি বলেন ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও তার চালক সাতক্ষীরা জেলার সদর উপজেলার কাশেমপুর গ্রামের শাজাহান সরদারকে (৩৮) আটক করা হয়েছে। এরিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত