২১ দিনেও খোঁজ মেলেনি ভাণ্ডারিয়ায় নিখোঁজ স্কুলছাত্রের

ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

আপডেট : ০৮:২৬ পিএম, শুক্রবার, ৮ সেপ্টেম্বর ২০২৩ | ৩৮১

মো.রুপোশ খন্দকার (১৩)

পিরোজপুরের ভান্ডারিয়ায় মো. রুপোশ খন্দকার (১৩) নামে এক স্কুল ছাত্র নিখোঁজের ২১ দিনেও খোঁজ মিলছেনা। নিখোঁজ ওই স্কুলছাত্র উপজেলার ধাওয়া ইউনিয়নের ধাওয়া গ্রামের কৃষক মিলন খন্দকার এর ছেলে। সে স্থানীয় ধাওয়া রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেনীতে লেখাপড়া করছে। এঘটনায় ভূক্তভোগি স্কুলছাত্রের পরিবারে চরম হতাশা বিরাজ করছে।



এ ঘটনায় নিখোঁজ ওই স্কুলছাত্রের বাবা মিলন খন্দকার গত ২৩ আগষ্ট ভান্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর ১০৯২। নিখোঁজ ওই স্কুলছাত্রের গায়ের রং ফর্সা । নিখোঁজের সময় তার পড়নে ছিল ছাপার লুঙ্গী গায়ে ছাই রঙের শার্ট ।



রুপোশ এর বাবা মিলন খন্দকার জানান, গত ১৮ আগস্ট শুক্রবার সকালে দুই ছেলে রুপোশ খন্দকার ও রুপান্তরকে বাড়িতে রেখে তাদের প্রসূতি মাকে ভান্ডারিয়া শহরের ফাতেমা ক্লিনিকে ভর্তি করেন। তিনি স্ত্রীকে ক্লিনিকে রেখে বেলা সাড়ে এগারটার দিকে বাড়িতে জরুরী কাজে ফেরেন। বাড়িতে এসে তিনি তার বড় ছেলেকে পাননি। পরে আত্মীয়-স্বজন সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে নিখোঁজের পাঁচ দিন পরে থানায় সাধারণ ডায়েরী করেন।



বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান খান বলেন, রুপোশ বাড়ি থেকে নিখোঁজ এ বিষয়ে আমরা কিছু জানি না । সে ছাত্র হিসাবে ভালো। সে বিদ্যালয়ে নিয়মিত আসতো।


রুপোশের সহপাঠি সজিব কাজী বলে, শুক্রবার বিকালে আমি আমার বাড়ির সামনে খেলতে দেখেছি। অপর সহপাঠি নিয়াজ মাহামুদ বলেন, রুপোশ প্রায় বলতো আমি ঢাকায় গিয়ে গান শিখব ।


এ ঘটনায় ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান বলেন, নিখোঁজ ওই স্কুলছাত্রের বাবা ছেলে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়রি করেছেন। পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত