ইবিতে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ

ইবি প্রতিনিধি

আপডেট : ০৯:৪১ এএম, বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৪৭৪

"ভ্রাতৃত্ব ঐক্য সহযোগিতা "এ স্লোগান কে সামনে রেখে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কুষ্টিয়া বাগেরহাট জেলা থেকে আগত ২০২১-২০২২ ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও চড়ুইভাতি অনুষ্ঠানের আয়োজন করে।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠের পেয়ারাতলায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে দিদারুল ইসলাম রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আকবরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সম্মানিত প্রফেসর এবং বাগেরহাট জেলা কল্যাণ এর সম্মানিত উপদেষ্টা ড. ওবায়দুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ- রেজিস্টার মহিউদ্দিন হাওলাদার।
জানা যায়, অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল কলম ফাইল খাতা দিয়ে বরণ করে নেয়া হয় এবং নবীদের মধ্যে থেকে বাগেরহাট জেলা কল্যানের প্রতি প্রত্যাশা ব্যক্ত করেন।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. ওবায়দুল ইসলাম বলেন, বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির একটি গৌরবজ্জ্বল ইতিহাস রয়েছে। সেই ঐতিহ্যকে ধারণ করার জন্য আজকে এই ছোট্ট আয়োজন। জেলা কল্যাণের মাধ্যমে যেমনিভাবে একে অপরের সাথে পরিচিত হওয়া যায় ঠিক তেমনি সুখে-দুঃখে বিপদে-আপদে একে অপরের পাশে দাঁড়ানোর সুযোগ হয়।
সভাপতির বক্তব্যে দিদারুল ইসলাম রাসেল বলেন, জেলা কল্যাণ আমাদের আবেগ ও ভালোবাসা জায়গা। এ সংগঠনের মাধ্যমে একে অপরের সহযোগিতা করে করার পাশাপাশি বিপদে-আপদে সুখে দুখে পাশে দাঁড়াতে হবে। নিজেদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় করতে হবে।
পরে অনুষ্ঠানের শেষে সবাই ফটোসেশন এবং দুপুরের খাবার গ্রহনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত