হাসপাতালে ভর্তি ও তদন্ত কমিটি গঠন

ভান্ডারিয়া মাদ্রাসা ছাত্রকে বেধড়ক মারধর

ভান্ডারিয়া প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০২৩ | ৩৮৬

পড়া দিতে বিলম্ব করায় মাদ্রাসা ছাত্রকে বেধড়ক পিটিয়েছেন এক মাদ্রাসা শিক্ষক। এ ঘটনায় মাদ্রাসা ছাত্রকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ভান্ডারিয়ার গৌরিপুর ইউনিয়নের পূর্ব মাটিভাংগা মোনতাজিয়া দাখিল মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার নবম শ্রেণির ছাত্র মো: মাহিম হোসেন (১৫) মাটিভাংগা গ্রামের মো: মিজান তহসিলদার এর পুত্র। মাদ্রাসা শিক্ষার্থী মাহিম জানায়, ইংরেজি শিক্ষক ক্লাস থেকে যাওয়ার পর আরবি শিক্ষক নূর আলম পাহলান (৫০) আসেন। তিনি পড়া দিতে বললে তাকে বলে ছিলাম ইংরেজি শিক্ষকের এক লাইন লেখা বাকি শেষ করে পড়া দিচ্ছি। এতেই ক্ষিপ্ত হয়ে বুকে ও কাঁধে কিল, ঘুষি ও বেধড়ক মারধর করেন।

পরে ব্যথা অনুভব হলে বাড়ি চলে যাই, এরপর ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এসে ভর্তি হয়েছি। মাদ্রাসা শিক্ষক নূর আলম পাহলান সাথে যোগাযোগ করার চেষ্টাকরলে তার মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এ বিষয়ে মাদ্রাসার সুপার মাওলানা মোশাররফ হোসেন বলেন, আমি মাদ্রাসা থেকে অনেক আগে বের হয়েছি । আমার এক আত্মীয়র অনুষ্ঠানে গিয়ে ছিলাম । পরে আর মাদ্রাসায় যায়নি। মাদ্রাসায় কি হয়েছে সে বিষয় আমি কিছু জানি না। তবে মাদ্র্ধাসঢ়;সা খোলার পরে খোজ খবর নিব।


মাদ্রাসার সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম মিয়া জানান সুপারকে প্রধান করে তিন সদস্য বিশিস্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট তার বিরুদ্ধে পাওয়া গেলে শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ আশিকুজ্জামান বলেন, মাদ্রাসাছাত্রকে নির্যাতনের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত