মোরেলগঞ্জে গাছে বেঁধে গৃহিনীকে নির্যাতন, ভিডিও ভাইরাল

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৫৮ পিএম, শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ৩০৯

মোরেলগঞ্জে রানী বেগম(৩০) নামে এক গৃহিণীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে বলইবুনিয়া ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামে এ নির্যাতনের ঘটনা ঘটে। মারপিটে ওই গৃহিণী ঘটনাস্থলে জ্ঞান হারালে হামলাকারিরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে আজ শুক্রবার বেলা ২ টার দিকে রানী বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের কারনে হাসান শেখের স্ত্রী রানী বেগমকে একই গ্রামের নাসির শিকদারসহ ৫/৬ জনে রানী বেগমকে একটি গাছের সাথ বেঁধে বেধড়ক পিটায়। ওই মারপিটের একটি ভিডও শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটি বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরে আসে।
হাসপাতালে চিকিৎসাধীন রানী বেগম বলেন, তার স্বামী চট্টগ্রামে থাকেন। তার দুটি কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় নিজ বাড়ি থেকে নিকটস্থ বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষের নাছির শিকদারও তার লোকেরা তাকে(রানী বেগমকে) বেঁধে মারপিট করে অচেতন অবস্থায় ফেলে রাখে।
এ বিষয়ে স্থানীয় চৌকিদার আনছার আলী শেখ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তিনি রানী বেগমকে গাছের সাথে বাঁধা ও অজ্ঞান অবস্থায় দেখতে পান। ওই সময় স্থানীয়দের সহযোগিতায় রানী বেগমকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।
এ বিষয়ে হাসপাতালের কত্যবরত চিকিৎসক ডা. ফারহানা জলি বলেন, রানী বেগমের শরীরে নির্যাতনের অনেক চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ঘটনায় রানী বেগম বাদি হয়ে নাছির শিকদারসহ ৯ জনকে আসামি করে শুক্রবার রাত ৮ টার দিকে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ঘটনা সম্পর্কে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, বাশবাড়িয়া গ্রামে গৃহিনীকে মারপিটের বিষয়ে কিছুক্ষণ পূর্বে অভিযোগ পেয়েছি। আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত