ফকিরহাটে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো কন্যা শিশু দিবস

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ২৬৫

ফকিরহাট উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর ও বেতাগা ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমত্,া বিনিয়োগে অগ্রাধিকার কন্যা শিশুর অধিকার, এই প্রতিপাদ্য বিষয় নিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো কন্যা শিশু দিবস-২০২৩। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বেতাগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন এর সভাপতিত্বে সভায় প্রদান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা।

নারী নেত্রী নিলুফার ইয়াসমীন এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, ফকিরহাট সদর ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার, বাহিরদিয়া-মানসা ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির, প্রধান শিক্ষক চন্দ্রন কুমার দাস, বিধান কুমার দাস, শিক্ষিকা শিল্পি রানী দাস, নারী নেত্রী মল্লিকা রানী দাস ও শিক্ষার্থী প্রাণতিকা রানী দাস প্রমুখ। এর আগে উপজেলা প্রশাসন শিক্ষক শিক্ষার্থী নারী নেত্রী অভিভাবক ও সুশীল সমাজের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী এলাকার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত